Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে অটোবাইক ও সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের মে দিবস পালন

আন্তর্জাতিক মে দিবস উপলক্ষে অটোবাইক ও সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

‘মালিক শ্রমিক বিভেদ ভুলি, শ্রম দিয়ে দেশ গড়ি’ প্রতিপাদ্যে মহান আন্তর্জাতিক মে দিবস উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে ১ মে সকাল ৯টায় শরীয়তপুর জেলা অটো বাইক ও সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চৌরঙ্গীস্থ বঙ্গবন্ধুর ম্যূরাল চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে জেলা অটো বাইক ও সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোতালেব ঢালির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কামরুজ্জামান উজ্জল আকন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আন্তঃজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী শাখাওয়াত হোসেন হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সামিনা ইয়াসমিন, জেলা অটো বাইক ও সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরি সভাপতি চুন্নু মাদবর, সাধারণ সম্পাদক ইউসুব মাঝি, সাংগঠনিক সম্পাদক সেলিম পাহাড়, দপ্তর সম্পাদক আলী আহাম্মদ, যুগ্ম সম্পাদক আবু সাঈদসহ অটো বাইক ও সিএনজি চালকগণ।
এই সময় শ্রমিক নেতারা বলেন, বিভিন্ন পর্যায়ে অটো বাইক ও সিএনজি চালকদের উপর পুলিশ প্রশাসন মামলা ও জরিমানা চাপিয়ে দেয়। পরবর্তীতে যদি এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটে তাহলে শ্রমিক সংগঠনের পক্ষ থেকে ধর্মঘট ডাকা হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।