Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে আনসার ও গ্রাম ও আনসার বাহিনীর উপহারের ঘর পেলেন ৮ অসহায় সদস্য

নড়িয়ায় অসহায় আনসার সদস্যের উপহারের ঘরের চাবি হস্তান্তর করছেন, আনসার ও গ্রাম ও আনসার বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে আনসার ও গ্রাম ও আনসার বাহিনীর উপহারের ঘর পেয়েছেন সংস্থাটির ৮ জন অসহায় ও দুস্থ সদস্য। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বেলা ১২ টায় নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে আনসার সদস্য মান্নান রাড়ীর ঘর উদ্বোধন করেন সংস্থাটির মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। । এছাড়াও ঘর পাওয়া বাকি ৭ জন আনসার সদস্যের মাঝে চাবি হস্তান্তর করেন তিনি। আনসার ও গ্রাম ও আনসার বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, স্থানীয় পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম প্রমূখ।
জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম, আজ (বৃহস্পতিবার) একযোগে সারাদেশে ১০০ জন অসহায় ও দুস্থ আনসার সদস্যদের মাঝে ঘর প্রদান করা হয়েছে। এরমধ্যে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ৩, ভেদরগঞ্জ উপজেলায় ৩ জন, জাজিরা উপজেলার ১ জন ও ডামুড্যা উপজেলায় ১ জন অসহায় আনসার সদস্যদের মাঝে ঘর প্রদান করা হয়। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ৩ লাখ ৫০ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।