Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাদারীপুরে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদারীপুরে র‌্যাবের হাতে আটক দুই মাদক ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৭ আগস্ট) মাদারীপুর জেলার সদর থানাধীন চর দক্ষিণপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ বিপ্লব হোসেন (৪০), পিতা- মৃত জহির হোসেন, মাতা- নুরু নাহার বেগম, সাং- চর দক্ষিণপাড়া, থানা- মাদারীপুর সদর, জেলা- মাদারীপুর ও মোঃ বায়েজীদ (২৮), পিতা- মৃত মফিজুল ইসলাম, মাতা- মমতাজ বেগম, সাং- সুতারকান্দি, থানা- রাজৈর, জেলা- মাদারীপুরকে আটক করে।
এসময় আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে জানা যায় তারা পারস্পারিক যোগসাগেসে টেকনাফ থেকে অভিনব কায়দায় পেটের মধ্যে ইয়াবার চালান নিয়ে মাদারীপুরে এসেছে। পরবর্তীতে আটককৃত আসামীদেরকে মাদারীপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে এক্সরে করা হয়। এক্সরে রিপোর্টে চিকিৎসক একজনের পেটের ভিতরে ইয়াবা সাদৃশ্য বস্তুর অস্তিত্বের প্রমাণ পায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালে পর্যবেক্ষণে রেখে জরুরী চিকিৎসা সেবা দিলে একজন আসামীর পায়ুপথ দিয়ে কয়েক ধাপে ৪১ টি পুটলি বের হয় যার ভিতর হতে ২,৪১৫ (দুই হাজার চারশত পনের) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও তাদের নিকট হতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ (তিন) টি মোবাইল ফোন ও ২ (দুই) টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীদ্বয়কে উদ্ধারকৃত আলামত ইয়াবাসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।