Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পিছিয়ে গেলো ঢাবি ভর্তি পরীক্ষা

পিছিয়ে গেলো ঢাবি ভর্তি পরীক্ষা
পিছিয়ে গেলো ঢাবি ভর্তি পরীক্ষা

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে ভর্তি কমিটির এক জরুরি ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

নতুন সূচি অনুযায়ী ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট শুক্রবার, ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৭ আগস্ট শনিবার, ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ আগস্ট শুক্রবার, ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৪ আগস্ট শনিবার এবং ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৩১ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে। ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা (অঙ্কন) এর তারিখ যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

সভায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, অনলাইন ভর্তি কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান, অনুষদের ডিনরা, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভাগের চেয়ারম্যান ও বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, প্রক্টর এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা সংযুক্ত ছিলেন।

পুনঃনির্ধারিত তারিখ অনুযায়ী সব ইউনিটের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র আগামী ১০ জুলাই থেকে পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগ পর্যন্ত ডাউনলোড করা যাবে।

উল্লেখ‌্য, ভর্তি পরীক্ষার অন্যান্য নির্দেশনা ও শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।