Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভেদরগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ভেদরগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা শাখা যুবলীগ শনিবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করে। কর্মসূচীর মধ্যে ছিল সকালে দলীয় ও জাতীয় পতাকা উওোলন, দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃর্তিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। এর পরে দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালির নেতৃত্ব ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ি, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ বেপারী, পৌর যুবলীগের সভাপতি কামাল দেওয়ান ও সাধারণ সম্পাদক আরিফ হাওলাদার।
দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সভায় সভাপত্বিত করেন উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান রাড়ি। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আব্দুল মান্নান হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী, পৌর আওয়ামীলীগের সভাপতি শাহাদাৎ রাড়ি, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, মহিলা আওয়ামীলীগের সভাপতি চিনু মান্নান, ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন হিরু।
উপজেলার চার ইউনিয়ন ও এক পৌরসভার সভাপতি সম্পাদকগণ ও যুবলীগের নেতা কর্মীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।