Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সড়ক দুর্ঘটনায় প্রথম আলো প্রতিনিধি সত্যজিৎ ঘোষ গুরুতর আহত

উন্নত চিকিৎসার জন্য প্রথম আলো প্রতিনিধি সত্যজিৎ ঘোষকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। ছবি-দৈনিক হুংকার।

সংবাদ মাধ্যমে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন প্রথম আলোর প্রতিনিধি সত্যজিৎ ঘোষ। ৫ নভেম্বর দুপুর ১২টার দিকে সংবাদ সংগ্রহের জন্য শরীয়তপুর থেকে ভোজেশ্বর যাওয়ার সময় পূর্ব কোটাপাড়া এলাকায় দুর্ঘটনার কবলে পরেন তিনি। এই সময় সে গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
জানাগেছে, সত্যজিৎ ঘোষ তার মটর সাইকেল নিয়ে একাই শরীয়তপুর থেকে ভোজেশ্বরের দিকে যাচ্ছিলেন। পূর্ব কোটাপাড়ার কালি খোলা শাখা রাস্তা থেকে জসিম মৃধা নামে এক ব্যক্তি ব্যাটারী চালিত ভ্যান গাড়ি নিয়ে প্রধান সড়কে ওঠে। তখন ভ্যান ও মটর সাইকেলে মুখোখুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় সত্যজিৎ ঘোষ গুরুতর আহত হয়। ভ্যান চালকও আহত হয়েছে বলে দাবী করেছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।