Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

চিশতীনগর শরীফিয়া লাইব্রেরি থেকে পন্ডিতসার উচ্চ বিদ্যালয় লাইব্রেরিকে বই প্রদান

চিশতীনগর শরীফিয়া লাইব্রেরির উদ্যোগে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

১৭ অক্টোবর মঙ্গলবার নড়িয়া উপজেলার প্রখ্যাত সুফি ঘরানার প্রতিষ্ঠান ‘চিশতীনগর শরীফিয়া লাইব্রেরি থেকে একই উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পন্ডিতসার উচ্চ বিদ্যালয় লাইব্রেরীকে আনুষ্ঠানিক ভাবে বই উপহার প্রদান করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হল নজরুল রচনা সমগ্র, সৈয়দ মুজতবা আলি রচিত বই, অনূদিত ফার্সি গ্রন্থ এবং চিশতীনগরের নিজস্ব প্রতিষ্ঠিত লেখকদের রচনা সহ মোট ৩০টি পাঠক প্রিয় বই।
চিশতীনগর শরীফিয়া লাইব্রেরির পক্ষ থেকে লাইব্রেরি পরিচালক পীরজাদ প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন এই উপহার প্রদান করেন। পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছলেহ উদ্দিন মৃধা বিদ্যালয়ের পক্ষ থেকে উপহার গ্রহণ করেন। পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরির দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষক গাজী শাহিন এর সহযোগিতায় অত্যন্ত প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।