Wednesday 19th June 2024
Wednesday 19th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে জ্বিনের বেগম অঞ্জনার কারাদন্ড

ভেদরগঞ্জ থানা পুলিশের হাতে আটক জি¦নের বেগম অঞ্জনা। ছবি-দৈনিক হুংকার।

নিজেকে সর্বরোগের চিকিৎসক পরিচয় দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে অঞ্জনা রানী কে (৩৮) এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানাগেছে, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাচালিয়া গ্রামের নকুল কুমার কর্মকারের স্ত্রী অঞ্জনা রানী (অঞ্জু) নিজেকে জ্বিনের বেগম ও কালির সাধক পরিচয় দিয়ে সহজ সরল মানুষের সাথে প্রতারণা করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে সোমবার (২৮ আগস্ট) সকালে অভিযান চালায় ভেদরগঞ্জ থানা পুলিশ ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন।
এ সময় অভিযোগের সত্যতা পাওয়ায় ভেদরগঞ্জ থানা পুলিশ অঞ্জনাকে আটক করে।
ভুক্তভোগীদের অভিযোগ, সকল সমস্যা ও রোগের চিকিৎসক, জি¦ন ও কালি সাধনের মাধ্যমে সকল সমস্যার সমাধান করতে পারার কথা বলে অঞ্জনা রানী কর্মকার ওরফে অঞ্জু। তার ভিজিট ২ হাজার ৬০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা করে হাতিয়ে নেয়।
এর পরে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্ব পরিচালিত ভ্রাম্যমান আদালতে দোষী প্রমানিত হওয়ায় তাকে ৩০ দিনের কারাদন্ডের আদেশ দেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা ডিজিটাল থেকে স্মার্ট যুগে পদার্পণ করলেও আমাদের সমাজে মানুষের মানসিকতা পরিবর্তন হয়নি। যে কারণে প্রতারিত হচ্ছে। আর হাসেম অঞ্জনারা সুযোগ নিচ্ছে। এদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। তবে মানুষ সচেতন না হলে অপরাধ নির্মূল হবে না।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।