Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

এসএসসি ফলাফলে শীর্ষে মজিদ-জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

এসএসসি’র ফলাফল ঘোষণার পর মজিদ-জরিনা ফাইন্ডেশন স্কুল এন্ড কলেজের সাফল্য নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলছেন করছেন অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন। ছবি-দৈনিক হুংকার।

২০২৪ সালে যে সকল শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে ১২ মে তাদের ফলাফল প্রকাশ করেছে বিভিন্ন শিক্ষা বোর্ড। ঢাকা বোর্ডের অধীন শরীয়তপুরে মাজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ সীমানা পেরিয়ে বৃহত্তর ফরিদপুরে প্রথম স্থান দখল করে নিয়েছে। বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এই বছর ৪৬০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৯৭ শতাংশ শিক্ষার্থী সফলতার সাক্ষর রেখেছেন। তারে মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১০৭ জন শিক্ষার্থী। সংবাদ পেয়ে শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের মাঠে নেমে আসে। ব্যান্ডের তালে তালে নৃত্যে মেতে ওঠেন শিক্ষার্থী ও শিক্ষকরা। এই সফলতার দাবীদার শিক্ষার্থী ও শিক্ষকদের। এমন মন্তব্য করেছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন। তিনি আরো বলেছেন বরাবরের মতো তার প্রতিষ্ঠান জেলার সীমানা পেরিয়ে বৃহত্তর ফরিদপুর অঞ্চলে প্রথম স্থান অর্জণ করেছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।