Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত

শরীয়তপুর পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড পরিদর্শন করছেন পুলিশ সুপার মো: মাহবুবুল আলম। ছবি-দৈনিক হুংকার।

“বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে” এই শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স গোলঘরের সামনে অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন শরীয়তপুর পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম, পিপিএম। এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলাম, পিপিএম।
প্যারেড পরিদর্শন শেষে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম, পিপিএম, তার বক্তব্যে জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে তিনি অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর, যানবাহন শাখা, সি-স্টোর, ব্যারাক পরিদর্শন শেষে করণীয় বিষয়ে প্রয়োজনীয় নিদের্শনা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।