Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সুস্থ সমাজ গড়তে খেলাধুলার চর্চ্চা বাড়াতে হবে: শরীয়তপুর জেলা প্রশাসক

শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ জাতীয় কাবাডি চ্যাম্পিয়নশিপে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করছেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ ও পুলিশ সুপার মো: মাহবুবুল আলম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ বলেছেন, সুস্থ সমাজ ও পরিছন্ন পরিবেশ গড়তে আমাদের যুব সমাজকে আবারো খেলার মাঠে নিয়ে আসতে হবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মাদক, সন্ত্রাস ও বিপদগামীতা থেকে দূরে রেখে সুস্থ সমাজ গড়তে খেলাধুলার চর্চ্চা বাড়াতে হবে। তিনি বৃহস্পতিবার বিকালে শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ জাতীয় কাবাডি চ্যাম্পিয়নশিপে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শরীয়তপুরের পুলিশ সুপার মো মাহবুবুল আলম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, আদিবুল ইসলাম, জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক আবদুস সালাম, যুগ্ন সম্পাদক সাইফুর রহমান রাজ্জাক সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম বলেছেন, দেশে মাদক একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুবক ও কিশোর-কিশোরীদের খেলার মাঠে ধরে রাখতে হবে। খেলাধুলা করলে যেমন শরীর ভালো থাকে তেমনি চিন্তা চেতনা ও মন ভাল থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।