Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর সদর উপজেলা পরিষদের বর্তমান পরিষদকে স্বাগত জানিয়ে বিদায় নিলেন সাবেক পরিষদ

শরীয়তপুর সদর উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাসেম তপাদারের হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুসহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত পরিষদ ক্ষমতা গ্রহণ করেছেন ১৩ জুন বৃহস্পতিবার। একই সাথে সদ্য বিদায়ী পরিষদ ক্ষমতা হস্তান্তর করেছেন।
নবনির্বাচিত পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান উজ্জল ও ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন হাওলাদারকে ক্ষমতা হস্তান্তর করা হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন বিগত পরিষদে একই দায়িত্ব পালন করায় তার ক্ষেত্রে কোন পরিবর্তন আসেনি।
নবনির্বাচিত কমিটি গত ১২ জুন বুধবার শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার সকালে বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার ও ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মেদ তালুকদার তাদের কার্যালয়ে বসে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করেন। দুপুর ১২টার দিকে আনুষ্ঠানিক ভাবে তারা নবনির্বাচিত পরিষদকে মিষ্টি মুখ করে ক্ষমতা হস্তান্তর করেন।
এই সময় বিদায়ী পরিষদকে সম্মাননা ও উপহার সামগ্রী দিয়ে সম্মানিত করেছেন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। পরে নবনির্বাচিত পরিষদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাইনউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। এছাড়াও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা পরিষদের সকল কর্মকর্তাগণ ও সুধীজন উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত কমিটি পূর্বের ন্যায় স্বচ্ছতার সাথে পরিষদ পরিচালনা করবেন বলে উপস্থিত সকলে প্রত্যাশা করেছেন। নবনির্বাচিত পরিষদ সকলের সহযোগিতা নিয়ে স্বচ্ছতার সাথে উপজেলা পরিষদ পরিচালনা করবেন বলে আশ্বস্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।