Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জনসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা

শরীয়তপুরে স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে জনসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে স্থানীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছেন জেলা দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। ২৮ মে মঙ্গলবার সকাল ১০টা থেকে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৯টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর আলী হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন খানের সঞ্চালনায় বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাইনউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক আক্তারুজ্জামান ও শরীয়তপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনন্দময় ভৌমিক। বিচারকের দায়িত্বে ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা সুজন কাজী, একাডেমিক সুপারভাইজর শিরিন সুলতান প্রমূখ।
প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়, শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, আংগারিয়া উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট পাবলিক উচ্চ বিদ্যালয়, ইবনে তাছলিমা নাসির স্কুল এন্ড কলেজ, পালং উচ্চ বিদ্যালয়, মাহমুদপুর মডার্ন উচ্চ বিদ্যালয়, রুদ্রকর নীলমনি উচ্চ বিদ্যালয় ও বুড়িরহাট উচ্চ বিদ্যালয়।
প্রতিযোগিতায় বিতর্কের বিষয়ে পক্ষে অবস্থান করে চ্যাম্পিয়ণ হয়েছে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে অবস্থান করে রানারআপ হয়েছে পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।