Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয় সভা

ভেদরগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয় সভায় বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাজিবুল ইসলাম।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মে) ভেদরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার আবদুস ছোবাহান মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ সভা।
সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাজিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিম। এ সময় উপস্থিত ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো: মসিউর রহমান, তোফায়েল হোসেন মাতুব্বর, মোহাম্মদ মুজাহিদুল বুলবুল, মো: রিপন মিয়া, আল মুজাহিদুল দিপু। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো: সালাহউদ্দিন, মো: সিরাজুল হক সুজল, মো: মহসিন উজজামান, মো: আলমগীর মিয়া, মঞ্জুরুল বাসার রিচার্ট, কাবেরী গোপ প্রমূখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষক হলো জাতি গড়ার কারিগর। শিক্ষার মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের সঠিক ভাবে চলার পথ শিখাতে হবে। ছেলে মেয়েদের সুশিক্ষিত করতে পারলে পরিবার, সমাজ এবং দেশ এগিয়ে যাবে। ভেদরগঞ্জ আলোকিত হবে। বিদ্যালয়ের প্রতিটি শিশু শিক্ষার্থীকে নিজের সন্তান করে নিতে হবে। তাদের ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবেলায় মন-মানসিকতা ও সামাজিক মূল্যবোধ শিক্ষা দিতে হবে। এদেশকে উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষাক্ষেত্রে উন্নয়নের কোনো বিকল্প নেই। আর এটির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।