Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সখিপুরে সাপেড় কাঁমড়ে ব্যবসায়ী ও দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

সখিপুরে সাপেড় কাঁমড়ে ব্যবসায়ী ও দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়নে বিষাক্ত সাপের কাঁমড়ে সেলিম মাদবর (৫০) নামে এক ফার্নিচার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত সেলিম মাদবর মুন্সি কান্দির বাসিন্দা মৃত মোহাম্মদ মাদবরের ছেলে। শনিবার সকালে মুন্সি কান্দি গ্রামে ক্ষেতে কাজ করা অবস্থায় অজ্ঞাত একটি সাপ তাকে কাঁমড় দেয়।
স্থানীয়ভাবে চিকিৎসা শেষে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পর ঢাকায় রেফার করে চিকিৎসকরা। পরে রবিবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
এদিকে একই থানার আরশিনগর ইউনিয়নে রাস্তার মাঝে স্তুপ করা মাটির সাথে ইজিবাইকের ধাক্কায় বাবুল মিয়া নামে এক সহকারি শিক্ষকের মৃত্যু হয়েছে।
নিহত বাবুল মিয়া (৩৮) দক্ষিণ সখিপুরের বাসিন্দা মৃত হোসেন বেপারীর ছেলে। ২৮ এপ্রিল রাতে দুর্ঘটনার পর রবিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত বাবুল মিয়া ৪৮ নং দক্ষিণ সখিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতো। দুর্ঘটনায় তার মাথার খুলির কিছু অংশ উঠে রাস্তায় পড়ে গিয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।