Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় আর্সেনিক ঝুঁকি নিরসনে অবহিতকরণ সভা

ডামুড্যায় আর্সেনিক ঝুঁকি নিরসনে অবহিতকরণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় আর্সেনিক ঝুঁকি নিরসনে কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি এবং নিরাপদ পানি নিশ্চিতকরণ প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ মে) বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও ইউনিসেফ বাংলাদেশের আর্থিক সহযোগিতায় এবং ইনভায়রনমেন্ট এন্ড পপুলেশন রিসার্চ সেন্টার (ইপিআরসি)’র আয়োজনে জিওবি-ইউনিসেফ (আর্সেনিক ঝুঁকি নিরসনে কমিউনিটির সক্ষমতা বৃদ্ধি এবং সকলের জন্য নিরাপদ পানি নিশ্চিতকরণ) প্রকল্পের অবহিতকরণ কর্মশালায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার নাসরীন বেগম সেতু। অনুষ্ঠানের শুরুতে জিওবি ইউনিসেফ প্রকল্পের আওতায় উপজেলার ৪টি ইউনিয়নের প্রকল্পের সার্বিক কাজের বিষয় তুলে ধরেন, ইউনিসেফ জোনাল অফিস বরিশাল ওয়াস অফিসার মো: ফোরকান আহমেদ ।
ইপিআরসি’র এরিয়া ম্যানেজার মো: আজিজুর রহমান এর সঞ্চলনায় কর্মশালায় বক্তব্য রাখেন, ইপিআরসি এর সহকারী নির্বাহী প্রেসিডেন্ট ডাঃ সুফিয়া খানম, শরীয়তপুর জেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ফজলুল হক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জাহিদ হাসানসহ উপজেলার সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, ইউপি চেয়াম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য ও ইমাম প্রতিনিধিগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।