Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

স্বাচিপের সভাপতি ডা. মনির, সম্পাদক ডা. খোকন

স্বাচিপের সভাপতি ডা. মনির, সম্পাদক ডা. খোকন

শরীয়তপুর জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদে (স্বাচিপ) ডা. মনিরুল ইসলাম কে সভাপতি ও ডা. শেখ মোস্তফা খোকন কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। ১ মে বুধবার বেলা ১১টায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ অডিটোরিয়ামে সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।
স্বাচিপের নবনির্বাচিত কমিটির সভাপতি ডা. মনিরুল ইসলাম দীর্ঘদিন ধরে শরীয়তপুর জেলা শাখা বিএমএ’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে তিনি শরীয়তপুর পুলিশ হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে দায়িত্বরত রয়েছেন। সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।
জানাগেছে, ফরিদপুর, রাজবাড়ী ও শরীয়তপুর জেলা স্বাচিবের সম্মেলন-২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। সম্মেলনে উপস্থিত ছিলেন, ভেগরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন কুমার পোদ্দার, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান, শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুর রশিদ ও ডা. নাসিব উদ্দিন প্রমূখ।

 

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।