Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন

মোংলায় কোস্টগার্ডের হাতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতারকৃতরা। ছবি-দৈনিক হুংকার।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। এসময় অস্ত্র পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে কোস্টগার্ড সদস্যরা।
২৯ এপ্রিল সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন।
তিনি বলেন, কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি স্টেশন রুপসার একটি আভিযানিক দল ২৮ এপ্রিল রবিবার দিবাগত রাত পৌনে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে রুপসার জাবুসা সংলগ্ন এলাকায় ৩ জন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের থামার সংকেত দেয় । কোস্টগার্ডের আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে তারা পালাতে চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়।
এসময় তাদের তল্লাশী করে ১টি দেশীয় স্যুটার গান, ৩টি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৩৭৫ টাকা এবং অস্ত্র পরিবহন কাজে ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করা হয়। পরবর্তীতে মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোনসহ আটক তিনজনকে রুপসা থানায় হস্তান্তর করা হয়।
কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মুুনতাসির ইবনে মহসীন আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।