Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সশস্ত্র বাহিনী দিবসে মোংলায় উন্মুক্ত থাকবে নৌবাহিনীর জাহাজ

সশস্ত্র বাহিনী দিবসে মোংলায় উন্মুক্ত থাকবে নৌবাহিনীর জাহাজ

সশস্ত্র বাহিনী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ২১ নভেম্বর মঙ্গলবার মোংলায় নৌবাহিনীর যুদ্ধজাহাজ ঘুরে দেখার সুযোগ পাবেন দর্শনার্থীরা। মঙ্গলবার দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত মোংলা নেভাল বার্থে নৌবাহিনীর যুদ্ধজাহাজ বানৌজা তুরাগ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে। ওইদিন দর্শনার্থীরা প্রয়োজনীয় নির্দেশনা মেনে নৌবাহিনীর যুদ্ধজাহাজ বানৌজা তুরাগ পরিদর্শন করতে পারবেন।
এছাড়াও ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও চাঁদপুরে নৌবাহিনীর জাহাজগুলো সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ নভেম্বর দুপুর ২টা থেকে সূর্যাস্ত পর্যন্ত জাহাজগুলো সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হবে। দর্শণার্থীরা ঢাকায় সদর ঘাট, চট্টগ্রামে নেভাল বার্থ, বিএন আরআরবি, খুলনায় বিআইডব্লিউটিএ রকেট ঘাট, বরিশালে বিআইডব্লিউটিএ ঘাট, চাঁদপুর বিআইডব্লিউটিএ ঘাটে জাহাজ পরিদর্শন করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।