Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

ভেদরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। ছবি-দৈনিক হুংকার।

“স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে” এই শ্লোগানকে সামনে রেখে ভেদরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভেদরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভার সভাপতি ভেদরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার আবদুস ছোবাহান মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির। বিশেষ অতিখি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। বক্তব্য রাখেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার নাজমুল ইসলাম, মুঃ মুজাহিদুল বুলবুল, মোঃ রিপন মিয়া, মোঃ তোফায়েল হোসেন মাতাব্বর, মোঃ মশিউর রহমান ও ইউআরসির প্রশিক্ষক শাহিনুর আক্তার।
সভার প্রধান অতিথি শিক্ষকদের উদ্দেশ্য বলেন, শিক্ষক হলো জাতি গড়ার কারিগর। শিক্ষার মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের সঠিক চলার পথ শিখাতে হবে। শিক্ষার মানোন্নয়ন ও শিশুদের সুশিক্ষায় গড়ে তুলতে সবাইকে আপ্রাণ চেষ্টা চালিয়ে যেতে হবে। যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি। শিক্ষার মাণ উন্নয়নে শিক্ষকদের সকল কাজের সহায়তা প্রদানের আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা। বর্তমান সরকার বিনামূল্যে বই ও উন্নত অবকাঠামো নির্মাণ করে শিক্ষার্থীদের জন্য আধুনিক শিক্ষার ব্যবস্থা করছে। এজন্য তিনি শিক্ষকগণকে শিক্ষার্থীদের প্রতি মনোযোগি হওয়ার আহবান জানান। বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, সামনে আমাদের জাতীয় সংসদ নির্বাচন এখানে শিক্ষকদের দায়িত্ব রয়েছে, আমরা সততা নিরপেক্ষতা ও আন্তরিকতার সাথে জাতীয় এ পবিত্র দায়িত্ব পালনে আপনারা সচেষ্ট থাকবেন। মনে রাখবেন আমরা এখন থেকে নির্বাচন কমিশনের অধিন আমরা সেই ভাবেই আমাদের দায়িত্ব কর্তব্য পালন করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।