Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে প্রথম আলোর রজতজয়ন্তী উদযাপিত

প্রথম আলোর রজতজয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে প্রতিযোগের মাঝে সার্টিফিকেট ও শিশুতোষ বই উপহার। ছবি-দৈনিক হুংকার।

প্রথম আলো বহুল প্রচারিত ও প্রকাশিত বাংলা দৈনিক। ১৯৯৮ সালে ৪ নভেম্বর প্রথম আলো প্রথম প্রকাশিত হয়। সত্যে তথ্যে আজ প্রথম আলোর ২৫ বছর। রজতজয়ন্তী উপলক্ষে ৭ নভেম্বর মঙ্গলবার শরীয়তপুর সদর উপজেলা হলরুমে সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ২৫ জন বিজয়ী ও সকল অংশগ্রহণকারীদের মধ্যে শিশুতোষ বই, সনদ ও নাস্তা বিতরণ করা হয়।
শরীয়তপুর বন্ধুসভার বন্ধু সোহেল মীর মালত এর নির্দেশনায় শরীয়তপুর জেলা শিল্পকলা একাডেমীর ক্ষুদে নৃত্যশিল্পীরা নাচ পরিবেশন করেন। শরীয়তপুর প্রথম আলো বন্ধুসভার সভাপতি শাহিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, শরীয়তপুরের লেখক কবি সাহিত্যিক শ্যামসুন্দর দেবনাথ, সমাজসেবা অফিসার বাদল আহম্মেদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের প্রভাষক মো: মাসুদ রানা প্রমূখ।
অনুষ্ঠানে আগত অতিথিরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য প্রথম আলোর রজতজয়ন্তীর শুভেচ্ছা জানান ও ভূয়সী প্রশংসা করেন। সেই সাথে প্রথম আলোর সাফল্য কামনা করেন। তারা সকলকে বই ও পত্রিকা পড়ার আহ্বান করেন। পাঠকেরা আলোকিত সমাজ গঠনে ভূমিকা রাখবে। বলেন হারবে না বাংলাদেশ। শহরের ০৮ টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় শতাধিক শিক্ষার্থী চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয়। শিশু কানন কিন্ডার গার্টেন এর দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী উম্মে রুমান রাইশার অঙ্কিত সেরা ছবি হিসেবে নির্বাচিত হয়। অনুষ্ঠানে শরীয়তপুর বন্ধুসভার বন্ধুগণ সার্বিক সহযোগিতা করেন। শরীয়তপুর বন্ধুসভার সহসভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব সুমন, যুগ্ন সাধারণ সম্পাদক সাগর আহমেদ, তামিম হোসেন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রুপম, আসিফ ভূঁইয়া হিম, জর্জ বণিক, সুইটি আক্তার, সদস্য রেজাউল খান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।