Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডেঙ্গু প্রতিরোধে সদর উপজেলা প্রশাসনের র‌্যালি

ডেঙ্গু প্রতিরোধে সদর উপজেলা প্রশাসনের সচেতনতামূলক র‌্যালি ও সমাবেশে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র। ছবি-দৈনিক হুংকার।

দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধ ও পরিষ্কার পরিচ্ছন্নতা সপ্তাহ-২০২৩ উদ্যাপন উপলক্ষে কাজ করে যাচ্ছে জেলা ও উপজেলা প্রশাসন। সপ্তাহের দ্বিতীয় দিনে ৩১ অক্টোবর মঙ্গলবার সকালে ‘আপনার বাড়িতে জমা পানি থাকলে পরিস্কার করে ডেঙ্গু মশার বিস্তার রোধ করুন’ প্রতিপাদ্যে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম করে এসডিএস কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, এসডিএসে নির্বাহী পরিচালক রাবেয়া রহমান, এসডিএসের পরিচালক কামরুল হাসান বাদল।
উপজেলা নির্বাহী অফিসার জানান, তিনি জানান, উপজেলা ৩০ জন স্কাউটস সদস্য সপ্তাহ জুড়ে পৌর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করন, লিফলেট বিতরণ এবং সচেতনতা বৃদ্ধিতে কাজ করবে।
এর পূর্বে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহের প্রথম দিনে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগ ইউনিসেফ এর সহযোগিতায় দিবসের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।