Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শনে উপসচিব

সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শণ পরবর্তী বিদ্যালয় মিলনায়তনে মতবিনিময় করছেন উপ-সচিব আবু সাঈদ রাশেল। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রণালয়ের উপ-সচিব আবু সাঈদ রাশেল। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
এ ছারাও মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রাক্তনছাত্র হাজি অরুন হাওলাদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জিত কুমার বারুরীসহ বিদ্যালয়ের শিক্ষক ও সচিব এর সফর সঙ্গীগণ উপস্থিত ছিলেন। উপ-সচিব আবু সাঈদ রাশেল এর আগমন উপলক্ষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, পি.টি.এ কমিটি, শিক্ষক ও ছাত্রছাত্রীদের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। উল্লেখ্য উপ-সচিব আবু সাঈদ রাশেল, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের জনপ্রিয় ও স্বনামধন্য সাবেক প্রধান শিক্ষক মরহুম আব্দুর রহিম স্যারের কনিষ্ঠ জামাতা।
বিদ্যালয়ের পক্ষ থেকে দেয়া অভিনন্দনের জবাবে উপ-সচিব আবেগে আব্লুত কন্ঠে বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। তার শ্বশুরের স্মৃতিধন্য বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সম্ভব সহায়তার আশ্বাস দেন। সেই সাথে বিদ্যালয়ের পাঠাগারের জন্য একটি আলমারি ও বই প্রদান করার জন্য জেলা ইসলামিক ফাউন্ডেশনকে নির্দেশ দেন।
বিদ্যালয়ের উন্নয়নে উপজেলা নির্বাহী অফিসার ও মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অবদানের প্রশংসা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।