Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত ইকবাল হোসেন অপু এমপি সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যে শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে ১৭ সেপ্টেম্বর রোববার বিকেলে সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা, অংশীজন সমাবেশ ও প্রদর্শনী মেলার আয়োজনা করা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফারুক আহাম্মেদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানের মূল প্রবন্ধ পাঠ করেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. তাজুল ইসলাম।
এই সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদদের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন দপ্তরের প্রধানগণ। আলোচনা সভাশেষে বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।