Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে অবৈধ বালু ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের দন্ড প্রদান

শরীয়তপুর জেলা প্রশাসকের বাস ভবনের সামনের এই পুকুরটি ড্রেজার দিয়ে ভরাট করছিল অবৈধ বালু ব্যবসায়ীরা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে দুই অবৈধ বালু ব্যবসায়ীকে দন্ড দিয়েছে ভ্যাম্যমান আদালত। দীর্ঘদিন ধরে একটি চক্র শহরের গুরুত্বপূর্ণ পুকুর, দিঘি ও জলাধারগুলো ড্রেজারের মাধ্যমে ভড়াট করে আসছিল। দন্ডপ্রাপ্তরা হলেন শরীয়তপুর পৌরসভার ধানুকা এলাকার মালেক বেপারীর ছেলে বিল্লাল বেপারী ও পটুয়াখালী জেলার আরিফ হাওলাদার।
জানাগেছে, তারা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন জলাধারগুলো ড্রেজারের মাধ্যমে ভরাট করে আসছিল। এবার জেলা প্রশাসকের বাস ভবনের সামনের একটি পুকুর ড্রেজার দিয়ে ভরাট করার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ সুত্রধর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুই জনকে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করেছেন। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেছেন পালং থানা পুলিশের একটি টিম।
পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন বলেন, রাতের আঁধারে ডিসি স্যারের বাসভবনের সামনে একটি পুকুর ড্রেজার দিয়ে ভরাট শুরু করে একটি চক্র। এ সংবাদ পেয়ে পুলিশের সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সেখানে অভিযান চালিয়ে দুইজনকে ১৫ দিন করে কারাদন্ড দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।