Wednesday 19th June 2024
Wednesday 19th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ডিবি’র হাতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরে ডিবি পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী শুকুর কবিরাজ ও আবু সালাম রাড়ী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নের গোয়ালকুয়া গ্রাম থেকে ২৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে।
আটককৃতরা হলেন পার্শ্ববর্তী ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের পুটিয়া গ্রামে মৃত ফতে আলী কবিরাজের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী শুকুর কবিরাজ (৪৫) ও আবুল বাসার রাড়ির পুত্র আবু সালাম রাড়ী (৩৫)।
জেলা ডিবি পুলিশ সূত্রে জানাগেছে, শরীয়তপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই মোঃ রফিকুল ইসলাম ও ফোর্সসহ সোমবার (৭ আগস্ট) সকালে ডামুড্যা থানাধীন গোয়ালকোয়া এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী শুকুর কবিরাজ (৪৫) ও আবু সালাম রাড়ীকে (৩৫) ২৪৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। জব্দ করা মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৭৩ হাজার ৫০০ টাকা। এটা জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান। যা সারা বছর ব্যাপি অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।