Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ধানকাঠিতে মারধর করে জমি দখল মামলার আসামীরা হাজতে

ধানকাঠিতে মারধর করে জমি দখল মামলার আসামীদের হাজতে নেওয়া হচ্ছে। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের চর মালগাঁও এলাকায় বেআইনী জনতাবদ্ধ হয়ে জমি দখলের চেষ্টাকালে প্রতিপক্ষ বাধা দেয়। সেই সময় প্রতিপক্ষকে খুন করার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করায় ডামুড্যা থানায় মামলা হয়। সেই মামলায় শরীয়তপুর আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করেন আসামীরা। গত ৬ জুলাই আদালতের বিচারক আসামীদের জামিনাবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন।
জানা গেছে, চর মালগাঁও এলাকার জিন্নাত নেছার (৬০) এর চর মালগাঁও মৌজায় ৫২ শতাংশ জমি রয়েছে। আসামী লাল মিয়া সরদার (৪৫), কুদ্দুস সরদার (৪২) লোকজন নিয়ে সেই জমি জবর দখলের চেষ্টা চালায়। এই বিষয়ে আদালতে মামলা হয়। আদালত উপেক্ষা করে আসামীরা গত ৫ এপ্রিল সেই জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা চালায়। বাদী পক্ষ ঘর উত্তোলনে আসামীদের বাধা দিলে আসামীরা তাদের কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এই বিষয়ে জিন্নাত নেছা ডামুড্যা থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় হাজির হতে এসে হাজতে গিয়েছেন আসামী লাল মিয়া সরদার ও কুদ্দুস সরদার।
বাদী জিন্নাত বেগম জানায়, আমার স্বামীর অবর্তমানে আসামীরা জমি দখল করে ঘর উত্তোলন শুরু করে। বাধা দেওয়ায় মারধর করেছে। আমি মামলা করেছি। আদালতের কাছে ন্যায় বিচার কামনা করছি। আমি আশাবাদী ন্যায় বিচার পাব।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।