Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে তিন রেস্টুরেন্টে জরিমানা

শরীয়তপুরে বিভিন্ন রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজী ও জেলা নিরাপদ খাদ্য অফিসার সুব্রত ভট্টাচার্য। ছবি-দৈনিক হুংকার।

খাদ্যে ভেজাল বিরোধী অভিযানে ৩ খাবার হোটেলকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৪ মে মঙ্গলবার শরীয়তপুর সদর উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ যৌথভাবে অভিযান পরিচালনা করে। অভিযান কালে বিভিন্ন খাবার হোটেল পরিদর্শন করা হয়। এসময় খাদ্যে ক্ষতিকর রঙের ব্যবহার করা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত করার অপরাধে নবাবী কাচ্চিকে ৮ হাজার টাকা, পুরান ঢাকার কাচ্চি এন্ড রেস্টুরেন্টকে ১০ হাজার ও রয়াল কিং রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় প্রাপ্ত ক্ষতিকর রঙ ও ভেজাল খাবার ধ্বংস করা হয়েছে।
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে জেলা নিরাপদ খাদ্য অফিসার সুব্রত ভট্টাচার্য ও জেলা ক্যাব সভাপতি বিল্লাল হোসেন খান উপস্থিত ছিলেন। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।