Monday 17th June 2024
Monday 17th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

শরীয়তপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামের পক্ষে তৃষ্ণার্ত মানুষদের মাঝে বোতলজাত পানি (মিনালের ওয়াটার) ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর জেলা শহরের পুলিশ বক্স এলাকায় পথযাত্রি, রিক্সা-ভ্যান, অটোরিক্সা ও ট্রাক চালকদের মাঝে পানি বিতরণ করেন জেলা জামায়াতে ইসলামীর আমির কেএম মকবুল হোসেন, শরীয়তপুর পৌরসভার শহীদুর ইসলাম, নায়েবে আমির আব্দুর জাব্বার মীর, মুহাম্মদ নুরে আলম বাবু, ছাত্রনেতা মুহাম্মদ শাখাওয়াত কাওছার সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা জামায়াতে ইসলামের নায়েবে আমির কেএম মকবুল হোসেন বলেন, কেন্দ্রীয় সংগঠনের অর্থায়নে তৃষ্ণার্ত মানুষের তৃষ্ণা নিবারণে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যতদিন তাপমাত্রা উর্ধ্বগতিতে থাকবে ততদিন তৃষ্ণার্ত মানুষদের তৃষ্ণা নিবারনে এই কার্যক্রম চলবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।