Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বাংলাদেশের উন্নয়ন ও মানুষের নিরাপত্তা অক্ষুন্ন রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: পানিসম্পদ উপমন্ত্রী

নড়িয়া উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত মতবিনময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশের জন্য একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই অপরিহার্য। শেখ হাসিনার বিকল্প কেউ নেই। তাই বাংলাদেশের উন্নয়ন, মানুষের নিরপত্তা ও স্বাধীনতা অক্ষুন্ন রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মত পুনরায় তাকেই প্রধানমন্ত্রী বানাতে হবে।
শরীয়তপুরের নড়িয়ায় বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে নড়িয়া উপজেলা পরিষদ ও নড়িয়া উপজেলা প্রশাসনের আয়োজনে নড়িয়া উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত মতবিনময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছেন বলেই যেমন মহাকাশে বঙ্গবন্ধু সেটেলাইট প্রেরণ করেছেন, পদ্মা সেতু করেছে তেমনিই দেশের বৃদ্ধ বাবা-মা ও বিধবা, এতিম প্রতিবন্ধী মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। ভূমিহীনদের আবাসন ব্যবস্থা নিশ্চিত করেছেন। তিনি সর্বজনিন পেনশন ব্যবস্থা করছেন। তিনি মানবতার সেবা ও দেশের উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলেছেন দ্রুততার সাথে। উপমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান।
জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম, উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আব্দুল ওহাব বেপারী সহ স্থানীয় নড়িয়া উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন ভাতাপ্রাপ্ত উপকার ভোগী সাধারণ কয়েক হাজার মানুষ উপস্থি ছিলেন।
৯০ হাজার ২৬৩ জন জনকে নড়িয়া উপজেলায় ভিজিএফ, উপবৃত্তিসহ নানা ভাতার আওতায় আনায় নিয়িমত উপকৃত হচ্ছেন।
পরে মহান আল্লাহর দরবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রুহের মাগফেরাত কামনা করের এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।