Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে জাতীয় সমবায় দিবস পালিত

শরীয়তপুরে সফল সমবায়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মদ। ছবি-দৈনিক হুংকার।

‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ শরীয়তপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শামসুন নাহার। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মদ। এই সময় বিশেষ অতিথি ছেলেন শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান ও জেলা সমবায় অফিসার আব্দুল কাইয়ুম প্রমূখ।
সভা থেকে শ্রেষ্ঠ সমবায়ীদের সম্মানিতকরণসহ অন্যান্য সমবায়ীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সমবায়ের মানে এই না চাঁদা তুলে একটা বড় অংকের তহবিল করা। আবার সেই টাকা উচ্চ সুদে মানুষের মাঝে বিতরণ করা। এই ধরণের সমবায় সমিতির স্বপ্ন বঙ্গবন্ধু দেখেন নাই। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমবায় সমিতির মাধ্যমে সমাজের উন্নয়ন। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটি আশ্রয়ণ প্রকল্পে সমবায় সমিতি গঠন করার জন্য বলেছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।