Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন এস এম ওবায়েদুল হক

শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এসএম ওবায়েদুল হক এর হাতে সনদ তুলে দিচ্ছেন পুলিশ সুপার মো: মাহবুবুল আলম। ছবি-দৈনিক হুংকার।

আগস্ট মাসের মাসিক কল্যাণ সভায় শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম ওবায়েদুল হক। তিনি গত ৩ সেপ্টেম্বর বিকেলে শরীয়তপুর পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম এর হাত থেকে সম্মাননা ও সনদ গ্রহণ করেন। আগস্ট-২০২৩ মাসে ভেদরগঞ্জ থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষা, অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিলের জন্য শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সে এই সম্মাননা সনদ লাভ করেছেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (গোসারহাট সার্কেল) আবু সাঈদ, সহকারি পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মুসফিকুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।