Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বিএনপি-জামায়াতের নাশকতার বিষয়ে হুশিয়ার থাকতে হবে: নাহিম রাজ্জাক এমপি

ডামুড্যায় আব্দুর রাজ্জাক নার্সিং কলেজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে ইয়াংবালার আহবায়ক নাহিম রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ভোটে না এসে দেশ ধ্বংস করার হীন প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদেরকে বাংলাদেশের উন্নয়ন প্রিয় মানুষ বয়কট করেছে। তাই তাঁরা সেই কষ্টে সাধারণ মানুষের উপর প্রতিশোধ নেয়ার জন্য হরতাল, অবরোধের নামে আগুন সন্ত্রাসে মেতে উঠেছে।
তাঁরা দেশের শান্তিকামী মানুষের গাড়ি জ্বালিয়ে দিচ্ছে, বাসে আগুন লাগিয়ে মানুষ কে ভয় দেখিয়ে ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে।
তবে বাংলাদেশের সাধারণ মানুষ ও আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হুশিয়ার থাকলে তাদের সেই আশা কখনো পুরন হবে না। আমি আশা করবো আগামী নির্বাচন সুন্দর ভাবে আয়োজন করার জন্য সরকার, নির্বাচন কমিশনের পাশাপাশি আপনারা হুশিয়ার থেকে বিএনপি-জামায়াতের অপতৎপরতা রুখে দিবেন।
মঙ্গলবার (১৪ নভেম্বর) ডামুড্যায় আব্দুর রাজ্জাক নার্সিং কলেজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব দেশ স্বাধীন করেছে। আর এ স্বাধীনতার পূর্ণতা দিয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াত তা সইতে না পেরে জনবিচ্ছিন্ন হয়ে অনবরত আগুন জ্বালিয়ে সেই উন্নয়ন কে বাধাগ্রস্থ করছে। তাঁরা তাদের অপকর্মের কারণে দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।
আমি তাদের উদ্দেশ্য বলছি এখনো সময় আছে জনগণের নিকট ক্ষমা চেয়ে নির্বাচনে আসুন। তাহলে আপনাদের দল টিকে থাকবে। তা না হলে আপনারা রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন।
এসময় শরীয়তপুরের একমাত্র নার্সিং কলেজ “আব্দুর রাজ্জাক নার্সিং কলেজ” এর নাম ফলক উন্মোচন করে দোয়া ও মোনাজাত করেন। দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত কামনা করেন।
উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট) সার্কেল আবু সাঈদ, সহকারি কমিশনার (ভূমি) সুজন দাস গুপ্ত, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা প্রকৌশলী আবু নাঈম নাবিল, প্রাথমিক শিক্ষা অফিসার নুরুজ্জামান খান, অফিসার ইনচার্জ ওসি এমারত হোসেন, পিআইও রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমদাদুল হক ইনু, জাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, কোদালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, আলওয়ালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওচমান বেপারী, কনেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন, সিড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাদী জিল্লু, দারুল আমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু সিকদার, ধানকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মাওলা রতন, যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক সুমন মাদবর, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান রুবেল, কামরুল হাসান মন্টি, ছাত্রলীগ সভাপতি এনামুল হক ইমরান।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।