Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আওয়ামী লীগের কাছে সকল ধর্মের মানুষ নিরাপদ: নাহিম রাজ্জাক এমপি

নারায়নপুরে ইউনিয়নের শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

স্বণির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রোষ্টা, ইয়াং বাংলার আহবায়ক, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, বিএনপির আন্দোলনে জনগণের সারা নাই। যে কারণে এখন বিএনপি নেতারা নিজেদের অজান্তেই শোকের মিছিল করছে। আমাদের রক্তেকেনা লাল সবুজ পতাকার পরিবর্তে তারা কালো পতাকা হাতে নিয়েছে। এতেই প্রমান হয় স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতিকের প্রতি বিএনপির কোনো দরদ নেই।
শুক্রবার (২৫ আগস্ট) রাত ৯টায় ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের শোক দিবসের কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।
নাহিম রাজ্জক বলেন, দেশের ৭০ থেকে ৮৫ ভাগ মানুষের সমর্থন এখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের প্রতি রয়েছে। তাইতো এ পাড়াগাঁয়েও গভীর রাত পর্যন্ত জাতির পিতার কথা, আওয়ামীলীগের উন্নয়নের কথা, বঙ্গবন্ধু কন্যা বাঙ্গালী জাতির স্বপ্ন স্মারথী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর কথা শোনার জন্য আপনারা বসে আছেন।
মিছিল মানেই সারা শহরে মিছিল আর মিছিল। আপনারা মিছিল দেখবেন এক তারিখ এবং দুই তারিখে। আমরা বিজয়ের পতাকা নিয়ে মিছিল করব, বিএনপির মতো শোকের কালো পতাকা নিয়ে নয়।
তিনি আরো বলেন, আমাদের উন্নয়ন আর সমৃদ্ধির জন্য আমাদের সমাবেশে লোকে লোকারন্য হয়ে যাচ্ছে। যা দেখে বিএনপি নেতাদের গলা শুকিয়ে গেছে। তাদের গলায় আগের মতো আর জোর নেই। তাদের সমাবেশে আস্তে আস্তে লোক কমে যাচ্ছে। তাদের আন্দোলনের মরা নদীর মতো হয়ে গেছে। জাতি বুঝে গেছে মরা গাঁঙে ঢেউ উঠবেনা।
নারায়নপুর বাজার মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মুজাহিদুর রহমান মাঝির সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আব্দুল মান্নান হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মিন্টু হাওলাদার, নারায়রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি সালাহউদ্দিন মাতাব্বর। আলোচনা সভায় ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।