Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পালং বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

পালং বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র। ছবি-দৈনিক হুংকার।

জেলা শহরের পালং বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মনিটরিং অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪টি প্রতিষ্ঠানে অনিয়মের চিত্র প্রকাশ পায়। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সেই প্রতিষ্ঠান গুলেকে জরিমানার আওতায় আনা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানায়, ১৪ আগস্ট সোমবার দুপুরে জেলা শহরের পালং বাজারে মনিটরিং অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র। অভিযানকালে ডিম, পেঁয়াজ, কাচাবাজার, মুদি, মাছ, মাংস ও ফলের দোকানে দ্রব্যমূল্য মনিটরিং করা হয়। মূল্য তালিকা না থাকা খান বাণিজ্যালয়কে ৪ হাজার টাকা ও তালুকদার ফল ভান্ডারে ওজনে কম দেয়ায় ৩ হাজার টাকাসহ ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।
এই সময় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা সুজন কাজী, পালং বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বেপারীসহ পালং থানা পুলিশ উপস্থিত ছিলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পালং বাজারে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ও ৪৪ অনুযায়ী ৪টি প্রতিষ্ঠানকে জরিমানার আওতায় আনা হয়েছে। বাজার নিয়ন্ত্রণে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।