Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

প্রধান বিচারপতির বাস ভবনে হামলা, চিকন্দীতে আইনজীবীদের প্রতিবাদ

প্রধান বিচারপতির বাস ভবনে হামলার প্রতিবাদে চিকন্দীতে আইনজীবীদের প্রতিবাদ। ছবি-দৈনিক হুংকার।

গত ২৮ অক্টোবর বিএনপি ও জামায়াতের সমাবেশ থেকে বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রধান বিচারপতির বাস ভবনে হামলার ঘটনা ঘটে। এর প্রতিবাদে ৩১ অক্টোবর সকাল ১০টায় বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও চিকন্দী আইনজীবী সমিতি প্রতিবাদ সভা করেছে। এসময় চিকন্দী আদালতের সামনে থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আদালত চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, চিকন্দী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট তপন কুমার চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হামিদী, এডভোকেট ইসমাইল হোসেন মাদবর, এডভোকেট বাতেন ঢালী প্রমূখ। সমাবেশ পরিচালনা ও সমাপনি বক্তব্য রাখেন চিকন্দী আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির মুন্সী।
সমাবেশ থেকে বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত ২৮ অক্টোবর ঢাকায় শান্তিপূর্ণ সমাবেশের নামে অরাজকতা করেছে। তারা সুপ্রীম কোর্টের প্রধান বিচারপতির বাস ভবনের অগ্নিসংযোগের চেষ্টা করেছে। বাসে আগুন দিয়েছে। পুলিশ নির্যাতন ও হত্যা করেছে। দেশব্যাপী অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে। আমরা প্রতিবাদ সভা থেকে বিএনপি ও জামায়াতের এই কর্মকান্ডের প্রতিবাদ জানাচ্ছি। পুনরায় যদি তারা এহেন কর্মকান্ডের পুনরাবৃত্তি ঘটায় তাহলে আমরা রাজপথে তাদের প্রতিহত করব।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।