Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পুত্র সন্তানসহ ৬ দিন ধরে নিখোঁজ কুনছুমা

পুত্র সন্তান নিয়ে নিখোঁজ কুনছুমা। ছবি-সংগৃহীত।

কুনছুমা বেগম (২৩) শরীয়তপুর সদর উপজেলার চরপাতাং গ্রামের আশ্রাব আলী বেপারীর মেয়ে। ৫ বছর পূর্বে একই উপজেলার কাশাভোগ গ্রামের আর্শেদ আলী মোল্যার ছেলে সোহেল মোল্যার সাথে কুনছুমার বিয়ে হয়। সোহেল-কুনছুমা দম্পতির একটি ৪ বছর বয়সী আবরাহাম আবির নামে একটি পুত্র সন্তান রয়েছে। গত ১৮ সেপ্টেম্বর সোমবার সকাল ৯টায় ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে ছেলেকে নিয়ে কুনছুমা স্বামীর বাড়ি থেকে বের হয়ে অদ্যবধি বাড়ি ফিরেনি। সম্ভাব্য স্থান ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজির পর গত ২০ সেপ্টেম্বর কুনছুমার স্বামী ও ২১ সেপ্টেম্বর তার মা অজুফা বেগম লিখিত অভিযোগের মাধ্যমে পালং মডেল থানাকে অবগত করেন। অদ্যবধি কুনছুমা ও তার ছেলের কোন সন্ধান পায়নি পুলিশ।
পালং মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফুল ইসলাম বলেন, স্ত্রীর নিখোঁজ হওয়ার বিভিন্ন কারণ থাকতে পারে তাই উভয় পক্ষকে একসাথে অভিযোগ করতি বলি। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।