Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে জাজিরায় উন্নয়ন মেলা অনুষ্ঠিত

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এ প্রতিপাদ্যে শরীয়তপুরের জাজিরা উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষে তিন দিন ব্যাপি উন্নয়ন মূলক মেলা উদ্বোধন করা হয়েছে। এ ছারাও বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৭ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে দশটায় র‌্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিএম এনামূল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকসহ পৌর কাউন্সিলরগণ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলার একটি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন, উপজেলা পরিষদের সচীব, কাউন্সিলর ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মোট ১৭টি উন্নয়ন মূলক স্টল স্থান পেয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, মূলত জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠান গুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।