Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় তৃতীয় লিঙ্গের ঢোলবাদক আবুল হোসেনকে কুপিয়ে হত্যা

নিহত আবুল হোসেন মৃধা-ফাইল ফটো।

শরীয়তপুরের নড়িয়া পৌরসভা এলাকায় রাতে আবুল হোসেন মৃধা (৫৫) নামে এক হিজরাদের সঙ্গী ঢোলবাদক কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৪ সেপ্টেম্বর সোমবার রাত সারে ১০টার দিকে এই ঘটনা ঘটে। আবুল হোসেন মৃধা তখন নড়িয়া বাজার সংলগ্ন কাদির খানের বাড়ির একটি ভাড়া করা ঘরে শুয়ে ছিলেন। নিহত আবুল হোসেন মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বাইনখাড়া গ্রামের মৃত আক্রম আলী মৃধার ছেলে।
নড়িয়া থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আবুল হোসেন প্রায় ২২ বছর যাবত স্থানীয় মজিদ শাহর মাজারে থাকত। ঢোল বাদক হিসেবে তার সুনামও ছিল। মাঝে মধ্যে হিজরাদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে যেত আবুল। সেখানে ঢোল বাজিয়ে বিনোদনের ব্যবস্থা করতেন তিনি। আবুলের গ্রামের বাড়িতে স্ত্রী ও চার সন্তান রয়েছে। ২-৩ বছর অতিবাহিত করে আবুল স্ত্রী সন্তানদের কাছে যেতেন বলে দাবী করেছে তার ভাগ্নে রফিকুল ইসলাম শেখ।
নড়িয়ার হিজড়াদের সর্দার হৃদয় শাহ বলেন, গতকাল রাতে ডাক চিৎকার শুনে গিয়ে দেখি আবুল মৃধার নিথর দেহ পড়ে রয়েছে। সে প্রায় পনের বছর ধরে আমাদের দলে ঢোল বাজাত। পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ ছিল তার। প্রায় সময়ই বাড়িতে যেতেন আবুল মৃধা। আমরা আবুলের হত্যাকারীদের সনাক্তপূর্বক বিচার দাবী করছি।
নিহত আবুল মৃধার ভাই বাবুল মৃধা বলেন, ভাই এর হত্যার সংবাদ পেয়ে আমি শরীয়তপুরে এসেছি। কে বা কারা আমার ভাইকে হত্যা করেছে জানি না। এ ঘটনায় আমি মামলা করবো।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হফিজুর রহমান জানায়, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের সাথে থাকা নগদ টাকা, মোবাইল ও স্বর্ণের চেইন দুর্বৃত্তরা নেয়নি। এখনও খুনের মোটিভ জানা যায়নি। এই বিষয়ে থানায় হত্যা মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।