Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরায় উপসহকারী কৃষি অফিসারদের ৫ দিনব্যাপী ইনডাকশন সমাপ্ত

জাজিরায় উপসহকারী কৃষি অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“প্রশিক্ষণে আসে দক্ষতা, দক্ষ কর্মকর্তার মাধ্যমে উত্তম সেবা” এ প্রতিপাদ্য নিয়ে জাজিরায় উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে নবযোগদানকৃত উপসহকারী কৃষি অফিসারদের ৫ দিনব্যাপী ইনডাকশন প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে।
গত বুধবার (৫ জুলাই) জাজিরা উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে নবযোগদানকৃত উপসহকারী কৃষি অফিসারদের ৫ দিনব্যাপী ইনডাকশন প্রশিক্ষণের শুভ উদ্বোধন করলেন শরীয়তপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ ড. রবিআহ নূর আহমেদ। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন এর সভাপতিত্বে প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার বীথি রাণী বিশ্বাস ও মুসলিমা জাহান রুনিয়া। উপজেলা কৃষি অফিসার অংশগ্রহণকারীসহ সিডিউল প্রণয়ন, প্রিটেস্ট প্রশ্ন ও ট্রেনিং বিষয় ও বিষয়বস্তু নির্ধারণে কাজ করার জন্যে সবাইকে ধন্যবাদ জানান। আশাবাদী এই প্রশিক্ষণ নতুনদের কে চাকুরী জীবনে একটি চমৎকার ভিত রচনা করবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।