Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সখিপুরে চুরি হওয়া মোটরসাইকেল জাজিরায় উদ্ধার

সখিপুরে চুরি হওয়া মোটরসাইকেল জাজিরায় উদ্ধার ও অভিযুক্ত ব্যক্তি পুলিশের হাতে আটক। ছবি-দৈনিক হুংকার।

সখিপুরে চুরি হওয়া মোটরসাইকেল জাজিরা থেকে উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৯ নভেম্বর) ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তি সহ ১টি চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে।
পুলিশ সুত্রে জানাযায় সখিপুর থানাধীন চরভাগা পশ্চিম মৃধা কান্দি সুলাইমান মোল্লার পুত্র খালেক মোল্লা ২ জন কে আসামি করে একটি মোটরসাইকেল চুরির মামলা করেন ।
মামলায় আসামীরা হলেন জাজিরা উপজেলা পুর্ব নাওডোবা ইউনিয়ন এর মদন তালুকদার কান্দির অমিত হাসান এর পুত্র বশির আহমদ তালুকদার (২০) ও একই উপজেলার ডুবিসায়বর গ্রামের মালেক মাদবর এর পুত্র মামুন মাদবর (২২)। তাদের বিরুদ্ধে অভিযোগ যে চরভাগা পশ্চিম মৃধা কান্দি আজিজুল হক পেদার গ্যারেজ হতে একটি মোটরসাইকেল তালা ভেঙে নিয়ে গেছে । মোটরসাইকেল এর রেজী নং-ঢাকা মেট্টো ল- ৩২-০৯৬৮ ও ইঞ্জিন নং-গউ২অ৮২উততএঈগঙ৮০১৮। গারিটি নীল কালার। এবং মোটর সাইকেলটি আসামিদের কাছেই রয়েছে।
মামলার ভিক্তিতে সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার এর নির্দেশে উপপরিদর্শক আতিয়ার রহমান গোপন সংবাদের ভিক্তিতে জাজিরা থেকে অভিযুক্ত বসির আহাম্মদ তালুকদার সহ মোটরসাইকেলটি জাজিরা উপজেলার কাজিরহাট এলাকা থেকে উদ্ধার করে। এবং ইজিবাইক চোরাই চক্রের মুল হোতা নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন এর হারুন মাদবরকে আটক করে।
এ বিষয় সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার বলেন, মোটরসাইকেল চুরির মামলার ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে মোটরসাইকেল ও অভিযুক্ত ১ জন এবং অটো চোর চক্রের ১ ব্যক্তিকে আটক করেছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।