Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সীমান্ত ব্যাংকের ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সীমান্ত ব্যাংকের বার্ষিক সাধারণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

সীমান্ত ব্যাংক এর ৭ম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদরদপ্তরে ক্যাপ্টেন শহীদ আশরাফ হলে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান ও বর্ডার গার্ড বাংলাদেশ এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিএএম, এনডিসি, পিএসসি। উক্ত সভায় শেয়ারহোল্ডারদের জন্য স্টক লভ্যাংশ অনুমোদিত হয়। সভায় ব্যাংকের পরিচালকবৃন্দের প্রতিবেদন, নিরীক্ষিত আর্থিক বিবরণী ও নিরীক্ষকের প্রতিবেদন অনুমোদিত হয়। সভায় নিরীক্ষক নিয়োগ এবং পরিচালকবৃন্দের নির্বাচন সম্পন্ন হয়। শেয়ারহোল্ডারবৃন্দ ব্যাংকের নাম পরিবর্তন করে ‘সীমান্ত ব্যাংক’ পিএলসি’ নির্ধারণের প্রস্তাবও অনুমোদন করেন।
সভাপতির স্বাগত বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিএএম, এনডিসি, পিএসসি উল্লেখ করেন যে, একটি পূর্নাংগ বাণিজ্যিক ব্যাংক হিসেবে সীমান্ত ব্যাংক অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মাঝেও বাংলাদেশের অর্থনীতি ক্রমাগত এগিয়ে যাচ্ছে। বিগত বছরের বিভিন্ন আর্থিক সূচকে উল্লেখযোগ্য অগ্রগতি প্রদর্শন করেছে সীমান্ত ব্যাংক। কর্পোরেট সুশাসন নিশ্চিত করার মাধমে আগামী দিনে দেশের অর্থনীতিতে আরো উল্লেখযোগ্য অবদান রাখতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম জানান যে, ২০২৩ সালে ব্যাংকের সেবার নেটওয়ার্ক এবং পরিধি বৃদ্ধি করা হবে। পরিমিত ঝুঁকি গ্রহণের মাধ্যমে সম্পদ বৃদ্ধির জন্য উদ্যোগ গ্রহণ করা হবে। ব্যাংক পর্ষদ ও ব্যবস্থাপনার সমন্বিত উদ্যোগের মাধ্যমে লক্ষ্য অর্জন করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।
উক্ত সাধারণ সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ, শেয়ারহোল্ডারবৃন্দ, বিজিবি ও সীমান্ত ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সভা সঞ্চালনা করেন ব্যাংকের কোম্পানি সচিব হোছাইন সুমন এফসিএস।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।