Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে টেকসই সুখী জীবন প্রকল্পের কর্মশালা

শরীয়তপুরে টেকসই সুখী জীবন প্রকল্পের কর্মশালায় বক্তব্য রাখছেন সিভিল সার্জন ডা. আবুল হাদি মোহাম্মদ শাহ পরান। ছবি-দৈনিক হুংকার।

ইউএসএআইডি সুখী জীবন প্রকল্প বাংলাদেশে পরিবার পরিকল্পনা সেবার উন্নয়নে সরকারের সাথে কাজ করে। প্রকল্পটি সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় বিশেষ করে পরিবার পরিকল্পনা অধিদপ্তর, স্বাস্থ্য অধিদপ্তর এবং জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের সাথে অংশীদারিত্বের মাধ্যমে দেশে দক্ষ পরিবার পরিকল্পনা সেবাকর্মী তৈরি এবং সার্বজনীন ও গুণগত মানসম্পন্ন পরিবার পরিকল্পনা সেবা নিশ্চিতকল্পে বদ্ধ পরিকর। তারি ধারাবাহিকতায় ১৬ নভেম্বর বৃহস্পতিবার শরীয়তপুর এসডিএস সভাকক্ষে সুখী জীবন প্রজেক্ট একটিভিটি অনুষ্ঠিত হয়েছে।
সুখী জীবন প্রকল্পের ডিপিও ডা. মোহাম্মদ আশিক হাসান জিকো’র পরিচালনায় অনুষ্ঠিত সুখী জীবন প্রকল্প একটিভিটিস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আবুল হাদি মোহাম্মদ শাহ পরান, ডিডিএফপি এমডি মাসুদ মামুনসহ স্থানীয় পর্যায়ের এডভোকেসী সদস্যবৃন্দ।
সভা থেকে জানাগেছে, প্রায় ৩০ মাস ধরে সুখী জীবন প্রকল্প শরীয়তপুরে কাজ করে চলছে। এই প্রকল্পের মাধ্যমে জন্ম নিয়ন্ত্রনের পাশাপাশি মা ও শিশুর সুস্বাস্থ্য নিশ্চিত করা সম্ভব হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।