Wednesday 19th June 2024
Wednesday 19th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে পারভীন হক সিকদার এমপি’র নগদ অর্থ বিতরণ

ভেদরগঞ্জের কার্তিকপুরে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন পারভীন হক সিকদার এমপি। ছবি-দৈনিক হুংকার।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সংসদ সদস্য পারভীন হক সিকদার এর উদ্যোগে শরীয়তপুরের ৬ উপজেলায় গরীব, অসহায়, এতিম ও দুস্থ ব্যক্তিদের মাঝে নগদ ৫০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।
শনিবার (২৪ জুন) সকাল থেকে শরীয়তপুর সদর, জাজিরা, নড়িয়া, ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা সদরে পর্যাক্রমে সংসদ সদস্য নিজে উপস্থিত হয়ে এ কার্যক্রম এর উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পারভীন হক সিকদার এর স্বামী বিশিষ্ট শিল্পপতি সালাহ উদ্দিন খান, ডামুড্যা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা পৌরসভার কাউন্সিলর মন্টু ছৈয়াল, শরীয়তপুর জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব সিকদার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ শরীয়তপুর জেলা সভাপতি সজল সিকদার, এমপি’র ব্যক্তিগত সহকারি এমএম রকিবুল হাসানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
সমাবেশে পারভীন হক সিকদার এমপি বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মা মাটি ও মানুষের জন্য রাজনীতি করেন। তার একজন কর্মী হিসেবে আমরাও সুখে দুখে মানুষের পাশে থাকি। যে কোন দূর্যোগে আমি ও আমদের দল আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। আমি আমাদের নেত্রী মানবতার মা শেখ হাসিনা এঁর নির্দেশে আমাদের জেলায় ৫০ লক্ষ টাকা ঈদ উপহার হিসেবে দিলাম। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে ভালবাসেন বলেই দেশের মানুষ তাকে বার বার ভোট দিয়ে ক্ষমতায় বসায়। আর ‘জনগণের সম্পদ লুটপাট ও ভোট চুরির কারণে দেশের মানুষ ১৯৯৬ সালে খালেদা জিয়াকে ক্ষমতা থেকে বিতাড়িত করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠাই হয়েছিল মানুষের অধিকারের জন্য। এদেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক অধিকার প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ।
অনকে অনেক কথা বলে। আমরা তাদের একটু স্মরণ করিয়ে দিতে চাই বিএনপি ক্ষমতায় থাকতে কোথায় ছিল বাংলাদেশ। এখন বাংলাদেশ কোথায় আছে? একটু ভেবে দেখবেন।
পারভীন হক সিকদার বলেন, আমাদের নেত্রীর সাহসিকতার কারণে, বিএনপির আমল থেকে আমাদের সময়ে মাথাপিছু আয় বেড়েছে পাঁচ গুণ। বাজেট বিএনপির সময় থেকে ১০ গুণ বেড়েছে। বার্ষিক উন্নয়ন কর্মসূচি ১৩ গুণ বেড়েছে। রিজার্ভ বেড়েছে প্রায় ৩০ গুণ। রপ্তানি আয় বেড়েছে ৫ গুণ। প্রবাসী আয় বেড়েছে ৬ গুণ । তাই আবারও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।