Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে স্যামসাং আউটলেটে চুরি

গোসাইরহাটে স্যামসাং আউটলেটে চুরি

গোসাইরহাট উপজেলা সদরের দাসের জঙ্গল বাজারের স্যামসাং আউটলেটে, মহিউদ্দিন টেলিকম-২ শপে দুর্র্ধষ চুরি হয়েছে। সকাল ৭ টা ৩৭ মিনিটে থেকে সকাল ৭ টা ৪১ মিনিটের মধ্যে স্যামসাং স্মার্ট ফোন সেট এবং নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। দাসেরজঙ্গল বাজারে কয়েক দিনের ব্যবধানে দিনের বেলায় চুরির ঘটনা ঘটায় সাধারণ ব্যবসায়ীরা আতঙ্কে রয়েছে।
ভুক্তভোগী ব্যবসায়ী ও সিসি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, গোসাইরহাট সদরের দাসেরজঙ্গল বাজারের সদর রোড সদর রোডে অব¯ি’ত স্যামসাং আউটলেট শপ। যেখানে সকাল থেকেই জনসমাগম থাকে। এরই মধ্যে একজন দুর্বৃত্ত শপের পূর্ব উত্তর কোণের সাটার কেটে ঢুকে আউটলেট এর ভিতর সেলফ এ রাখা স্মার্ট মোবাইল গুলো নিয়ে আসা ট্রাভেল ব্যাগে ভরছে। কাজটি সারতে ৪ মিনিটের মত সময় নিয়েছে দুর্বত্তরা। শপের দক্ষিণ পাশের ক্যামেরা এবং উত্তর পাশের বাইরের সিসি ক্যামেরায় দেখা যায় ভেতরে চুরি চলাকালীন সময়ে বাহিরে তিনজন লোক পাহারা দি”েছ। পরে ঐ চারজন লোক উত্তর দিকের রাস্তা দিয়ে বাসস্ট্যান্ডের দিকে চলে যায়।
স্যামসাং আউটলেট এর স্বত্বাধিকারী মহিউদ্দিন টেলিকম-২ এর প্রোপাইটর ইমাম আমির ফয়সাল জানান, সকালে আউটলেটের কর্মকর্তা আবদুল্লা আল মাসুদ শপটি খুলে দেখে তার শপের ভিতর ভাঙাচুরা এলামেলা অব¯’ায় রয়েছে। সেলফ এর ভেতরে থাকা এবং ড্যামি আকারে থাকা ২৩ টি সেট এবং নগদ ৫০ হাজার টাকা দুর্বৃত্তরা নিয়ে গেছে, আমি ফোন করে পুলিশকে ঘটনা¯’লে আসতে বলি।
উল্লেখ্য, কয়েক দিনের ব্যবধানে দাসেরজঙ্গল বাজারে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। গত বছরের ডিসেম্বরের ১৬ তারিখ সকাল পাঁচটা থেকে ছয়টার মধ্যে গোসাইরহাট বাসস্টান্ডের সামনে মেসার্স মদিনা সাইকেল স্টোরে ১২০ সেট ইজি বাইকের ব্যাটারি যার মূল্য প্রায় ২০ লক্ষ টাকা সেগুলো দুর্বৃত্তরা সামসাং আউট লেট শপের ঘটনার মত নিয়ে যায়, সেখানেও চারজনের একটি সংঘবদ্ধ দল কাজ করে।
মেসার্স মদিনা সাইকেল ষ্টোরে প্রোপাইটার মো. সুলতান মাহমুদ ঢালী জানান, গত ডিসেম্বরে আমার দোকান থেকে ১২০টি ইজি বাইকের যার মূল্য প্রায় ২০ লক্ষ টাকা সেগুলো দুর্বত্তরা নিয়ে যায়। ভিডিও ফুটেজে দেখা যায় ভোর পাঁচটা থেকে ছয়টার মধ্যে এক ঘন্টা পর্যন্ত একটি মাহেন্দ্র গাড়ীতে চারজন লোক আমার দোকানের সামনে থেকে ব্যাটারি গুলো উঠায় এবং পরে সেগুলো গোসারহাট থানার সামনে দিয়ে রাস্তা দিয়ে নিয়ে যায় এবং সর্বশেষ মাদারীপুরের টোল আদায় ও মোস্তফাপুর এলাকার পরে কোন দিকে গেছে তার কোন ফুটেজ পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় অভিযোগ করেছি।
গত মাসের ২২ ফেব্রুয়ারী শুক্রবার গোসাইরহাটের দাশেরজঙ্গল বাজারের হাটের দিনে বাসস্ট্যান্ডের ফ্রেন্ডশিপ লাইব্রেরীতে দিনে দুপুরে চুরির ঘটনা ঘটে। বিকাশের ব্যবসায়ী দোকানী জুমার নামাজ আদায় করার জন্য গেলে ড্রয়ারের মধ্যে থাকা ৬০ হাজার টাকা দুবৃত্তরা নিয়ে যায়। এ ব্যাপারে ফ্রেন্ডশিপ লাইব্রেরীর মালিক এবং বিকাশের মালিক আল আমিন জানান, আমি নামাজ পড়তে গেলে তালা ভেঙে ড্রয়ারের মধ্যে থাকা ৬০ হাজার টাকা দুবৃত্তরা নিয়ে যায়। দিনে দুপুরে এরকম অনেকগুলো ঘটনা ঘটায় আমরা দাসের জঙ্গল বাজারের ব্যবসায়ীরা আতঙ্কে দিনাতিপাত করছি। এ ব্যাপারে থানায় অভিযোগ করেছি কিš‘ এখনো পর্যন্ত কোনো ফলাফল পাইনি।
গত ১৫ দিন পূর্বে পট্টি ব্রীজের নিচ থেকে বালু বহনকারী মাহেন্দ্র গাড়ীটি ভোরের দিকে নিয়ে যায় বলে জানিয়েছেন গাড়ীর মালিক কন্টাক্টর মো. জিয়া জমাদ্দার। গাড়িটির বাজার মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা।
সবগুলো ঘটনার ব্যাপারে থানায় অভিযোগ সম্পর্কে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জানান, স্যামসাং আউটলেটের বিষয়ে তদন্ত চলছে । আগের ঘটনাগুলোর ব্যবসায়ীদের কাছ থেকে অভিযোগ পেয়েছি, কাজ চালিয়ে যা”িছ, খুব শীঘ্র দুর্বৃত্তদের খোঁজ পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।