Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে এমপি নাহিম রাজ্জাকের সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

গোসাইরহাটে এমপি নাহিম রাজ্জাকের সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

শরীয়তপুর ৩ আসনের সাংসদ স্বনির্ভর শরীয়তপুরে স্বপ্নদ্রোষ্টা আলহাজ্ব নাহিম রাজ্জাক মঙ্গলবার সকাল ১১টায় গোসাইরহাটের দাশেরজঙ্গল বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় ব্যবসায়ীদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে দাশেরজঙ্গল বাজারে গত ১২ ই ফেব্রুয়ারী ভয়াবহ অগ্নিকান্ডে চারটি ঘর ভস্মিভুত হয়। সেখানে ব্যবসায়ীদের প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষতিয়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীসহ সকলের সাথে আলোচনার জন্য সাংসদ দৃষ্টি আকর্ষণ করেন। সেখানে ব্যবসায়ীরা তাদের বিভন্ন সমস্যার কথা তুলে ধরার পাশাপাশি ঐদিন ফায়ার সার্ভিসের গাড়ী দুর্ঘটনাস্থলে প্রবেশের জন্য প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছিল সেই প্রতিবন্ধকতা দুর করার জন্য কিছু পদক্ষেপের কথা বলেন। আগামী ১৫ দিনের মধ্যে দাশেরজঙ্গল বাজার বণিক সমিতির কমিটি করার ঘোষণা দেন।এর আগে গোসাইরহাট বাজারের লঞ্চঘাট সংলগ্ন একটি কশাইখানা উদ্বোধন করেন। কশাইখানা থেকে পট্টি লঞ্চ ঘাট পর্যন্ত একটি সড়কটি ৪ কোটি টাকা ব্যয়ে একটি রাস্তা নির্মাণ করার ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ফজলুর রহমান, উপজেলা পৌর প্রশাসক ও নির্বাহী অফিসার, মো. আলমগীর হুসাইন, আওয়ামীলীগের সভাপতি, মো. শাজাহান সিকদার, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) দেওয়ান মো. শাজাহান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ রশিদ গোলন্দাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।