বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাবেক ডেপুটি স্পিকার কর্নেল শওকত আলীর কবরে পিকেএসএফ এর শ্রদ্ধা নিবেদন

সাবেক ডেপুটি স্পিকার কর্নেল শওকত আলীর কবরে পিকেএসএফ এর শ্রদ্ধা নিবেদন
সাবেক ডেপুটি স্পিকার কর্নেল (অব:) শওকত আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন পিকেএসএসফ এর কর্মকর্তাবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাব সেক্টর কমান্ডার, ৬ বারের সাবেক সংসদ সদস্য, আগড়তলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী ও বেসরকারী উন্নয়ন সংগঠন নুসার প্রতিষ্ঠাতা জাতীয় বীর কর্নেল (অবঃ) শওকত আলীর কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর কর্মকর্তাগণ।
১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে আগত কর্মকর্তাগণ, এসডিএসের প্রতিষ্ঠাতা ও অন্যান্য কর্মকর্তা বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের নিয়ে নড়িয়া পৌর শহরের স্বাধীনতা ভবনে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন পিকেএসএফ এর উপ মহাব্যবস্থাপক মির্জা মুহাঃ নাজমুল হক, পিকেএসএফ এর ব্যবস্থাপক কার্যক্রম সামছুল হুদা, এসডিএসের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মজিবুর রহমান ও পিকেএসএফ-এর সহযোগী সংগঠন নুসা, এসডিএস সহ বিভিন্ন সংগঠনের কর্মকর্তাবৃন্দ।
এসময় কর্মকর্তাগণ মরহুমের কবরের পাশে কিছুক্ষন নিরবে দাঁড়িয়ে থাকেন। এর পরে কবরের পাশে দোয়া ও মোনাজাত করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
পরে উপস্থিত কর্মকর্তাগণ মরহুমের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে তাদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।