বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন, সফিউল্যা সভাপতি, রোমান সহ-সভাপতি, রাজন সম্পাদক নির্বাচিত

ভেদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন, সফিউল্যা সভাপতি, রোমান সহ-সভাপতি,  রাজন সম্পাদক নির্বাচিত
বিজয়ী সভাপতি সফিউল্যাহ মাদবর, সহ-সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক রাজন হাওলাদার। ছবি-দৈনিক হুংকার।

কঠর নিরপেক্ষতা ও নজির বিহীন নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে ভেদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ৭ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হয়েছে। ভেদরগঞ্জের বাজারস্থ জেলা পরিষদের ডাক বাংলো কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন পরবর্তী গননা শেষে ফলাফল ঘোষনা করা হয়। প্রিজাইডিং অফিসার ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক হোসেন বিজয়ীদের নাম ঘোষনা করেন।
সমিতির সভাপতি পদে বিজয়ী হয়েছেন হাজি সফি উল্যাহ মাদবর (আনারশ) তার নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ বাবুল হাওলাদার (চেয়ার), সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সরদার নূরে আলম রোমান (মই) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাজি মাসুদুর রহমান চৌধুরী (মোড়গ), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ রাজন হাওলাদার (ফুটবল) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন রাম কৃষ্ণ দেবনাথ (মাছ), যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান ঢালী (দেয়াল ঘড়ি)। কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন মোঃ চুন্নু মিয়া বেপারী (বালতি)।
সদস্য পদে নির্বাচিতরা হলেন মোঃ ছোটন হাওলাদার (বক) প্রাপ্ত ভোট ৩৫৯, উজ্জল হাওলাদার (চশমা) প্রাপ্ত ভোট ৩৩৬, মোঃ রফিকুল ইসলাম (মাইক) প্রাপ্ত ভোট ৩৩৫, মোঃ লিটন মাঝি (টেবিল ফ্যান) প্রাপ্ত ভোট ৩২৮, মোঃ দিদার চৌকিদার (টেলিভিশন) প্রাপ্ত ভোট ৩১৯, আঃ মজিদ মাঝি (ঠেলাগাড়ি) প্রাপ্ত ভোট ২৮৩, মন্টু ঘোষ (হাতি) প্রাপ্ত ভোট ২৮০ ভোট।
প্রধান নির্বাচন কমিশনার হাজী মোঃ শাজাহান ঢালী বলেন, দীর্ঘদিন পরে হলেও সমিতির এ নির্বাচন উপলক্ষে ভেদরগঞ্জ বাজার জুড়ে উৎসবের আমেজ বিরাজ করেছে।
শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহন, গননা ও ফলাফল প্রকাশ করতে পারায় মহান রব্বুল আল আমীনর এর কাছে হাজারও শুকুরিয়া আদায় করছি। সেই সাথে আমি জনপ্রতিনিধি, বাজার ব্যবসায়ী, উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসন, প্রতিদ্বন্দ্বী প্রাার্থী ও ভোটাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
নির্বাচনের প্রিজাইডিং অফিসার ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন বলেন, এত সুন্দর নিরপেক্ষ ও গনতান্ত্রিক পরিবেশ চাপ মুক্ত ভোট গ্রহন করতে পেরে নিজেকে সফল ও ধন্য মনে করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।