শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

রসুলুল্লাহ (সা.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ভেদরগঞ্জে বিক্ষোভ সমাবেশ

রসুলুল্লাহ (সা.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ভেদরগঞ্জে বিক্ষোভ সমাবেশ
রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ভেদরগঞ্জে বিক্ষোভ। ছবি-দৈনিক হুংকার।

ফ্রান্সে রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা সদরে আইম্মায়ে মাসজিদ ও ওলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল করেছে। ৩০ অক্টোবর শুক্রবার বিকাল ৫টায় আলহাজ্ব মাওলানা আবু জাফর মোহাম্মদ শালেহ্ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা খবির উদ্দিন রমিজি, মাওলানা রুহুল আমীন, মাওলানা ওসমান হাকিমী, মাওলানা সিদ্দিকুর রহমান, সাইদুর রহমান, সফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মাওলানা দেলোয়ার হোসেন, মুফতি মিজানুর রহমান, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মহসিন উদ্দিন।
বিক্ষোভ মিছিল পরবর্তী বক্তব্যে বক্তারা বলেন, ফ্রান্সের সরকার কর্তৃক বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গ চিত্র করে যে ধৃষ্টতা প্রদর্শণ করেছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই কারণে সারা বিশ্বের ২০০ কোটি মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। তাই বিশ্ব মুসলিম আজ ফ্রান্স সরকারকে বয়কোট করার ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে সরকার প্রধানের কাছে আমাদের দাবী ফ্রান্সের সাথে যাবতীয় কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে পণ্য সামগ্রী বর্জন করা। এসময় ফ্রান্স সরকারের বিরুদ্ধে আনিত ৭ দফা কর্মসূচী ঘোষণা করেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।