শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়ায় শেখ কামাল আন্তঃস্কুল-মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু

নড়িয়ায় শেখ কামাল আন্তঃস্কুল-মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদউজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় তিন দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক উদ্বোধন করেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদউজ্জামান।
সকাল ১০টায় ১০০ মিটার দৌড়, চাক্কি নিক্ষেপ, হাই জাম্প, লংজাম্প, ট্রিপল জাম্প, জেবলিন থ্রো ও সটপুট সহ নানা প্রতিযোগিতার প্রস্তুতি ও প্রতিযোগিতা শুরু করা হয়। প্রতিযোগিতায় ২৬টি মাধ্যমিক স্কুল ও ৬টি মাদ্রাসা অংশগ্রহণ করছে।
প্রতিযোগিতা পরিচালনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিশ্বজিৎ রায়, নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিন্টু চন্দ্র, নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার ওবায়দুল হক, উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরুল আমিন রতনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ। প্রতিযোগিতা শেষ হবে আগামী ১৬ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।